top of page

আজকের বাক্য

২৫ মে, ২০২০

আজকের বাক্য (২৫ মে, ২০২০)
“পিতা যে সমস্ত আমাকে দেন, সে সমস্ত আমারই কাছে আসিবে; এবং যে আমার কাছে আসিবে, তাহাকে আমি কোনমতে বাহিরে ফেলিয়া দিব না” (যোহন ৬:৩৭)

এখানে কোন ভুল নেই। ভুল লোক আসতে পারেন না। যদি কোন দিশাহারা পাপি যীশুর কাছে আসেন, নিশ্চিতভাবে তিনি হন সেই সঠিক একজন। কেউ কেউ বলেন, "ধরা যাক আমি ভুল পথে আসলাম।" ভুল পথে আপনি যীশুর কাছে আসতে পারেন না। যীশু বলেছিলেন,

"পিতা যিনি আমাকে পাঠাইয়াছেন, তিনি আকর্ষণ না করিলে কেহ আমার নিকটে আসিতে পারে না" (যোহন ৬:৪৪)।

যদি আপনি আদৌ যীশুর কাছে এসে থাকেন, তাহলে সেই আসার ক্ষমতা পিতার দ্বারা আপনাকে দেওয়া হয়েছে। যদি আপনি যীশুর কাছে আসেন, তিনি আপনাকে কোনভাবেই বাইরে ফেলে দেবেন না। সেখানে যীশুর জন্যে সম্ভাব্য কোন কারণ নেই যে তিনি কোন পাপিকে বাইরে ফেলে দেবেন যারা তাঁর কাছে এসেছেন। যীশু বলেছেন,

“হে পরিশ্রান্ত ও ভারাক্রান্ত লোক সকল, আমার নিকটে আইস, আমি তোমাদিগকে বিশ্রাম দিব” (মথি ১১:২৮)।

এটা তাঁর আমন্ত্রণ এবং তাঁর প্রতিশ্রুতি, দুইই।
প্রচারকরা তাদের সমস্ত জীবন ধরে প্রচার করেছেন তাদেরএই বাক্যগুলি দিয়ে শেষ করেছিলেন:

এটাই যীশু খ্রীষ্ট আপনাদের প্রত্যেককে বলছেন - এটাই হল সুসমাচারের আমন্ত্রণ: "আসুন, আসুন, যীশুর নিকটে আসুন, আপনি যেমন আছেন সেইভাবেই আসুন।" আপনি বলছেন, "কিন্তু আমার আরও অনুভূতি পাওয়া প্রয়োজন।" "না, আপনি যেমন আছেন ঠিক সেভাবেই আসুন।" "কিন্তু আমাকে বাড়ি যেতে ও প্রার্থনা করতে দিন।" "না, না, আপনি যেমন আছেন ঠিক সেভাবেই যীশুর নিকটে আসুন।"যদি আপনি যীশু স্বয়ংকে বিশ্বাস করেন, তিনি আপনাকে উদ্ধার করবেন। ওহ, আমি প্রার্থনা করছি যে আপনি তাঁকে বিশ্বাস করবার সাহস দেখাবেন। যদি কেউ বাধা দিয়ে বলেন, "আপনি এমন একজন জঘণ্য পাপি," উত্তর করুন, "হ্যাঁ, এটা সত্যি, আমি তাই; কিন্তু যীশু স্বয়ং আমাকে আসতে বলেছেন।

তুমি দীন, হতভাগ্য, পাপী,
দুর্ব্বল এবং মর্মাহত, পীড়িত এবং আহত;
যীশু প্রস্তুত হয়ে দাঁড়িয়ে আছে তোমাকে উদ্ধার করিতে,
শক্তির সহিত সংযুক্ত করুণায় পূর্ণ;
তিনি যোগ্য,
তিনি ইচ্ছুক, তিনি ইচ্ছুক,
আর সন্দেহ নয়।

পাপিগণ, যীশুকে বিশ্বাস করুন, এবং যদি যীশুকে বিশ্বাস করে আপনি বিনষ্ট হন, আমি আপনার সঙ্গে নিশ্চয়ই বিনষ্ট হব। কিন্তু সেটা কখনও হতে পারে না; যারা যীশুকে বিশ্বাস করেন তারা কখনও বিনষ্ট হবেন না। যীশুর কাছে আসুন, এবং তিনি আপনাকে বাইরে ফেলে দেবেন না। এটা চিহ্নিত করার চেষ্টা করবেন না। কেবল তাঁকে বিশ্বাস করুন, এবং আপনি কখনও বিনষ্ট হবেন না, কারণ তিনি আপনাকে ভালবাসেন।

আজকের বাক্য (২৫ মে, ২০২০)
“পিতা যে সমস্ত আমাকে দেন, সে সমস্ত আমারই কাছে আসিবে; এবং যে আমার কাছে আসিবে, তাহাকে আমি কোনমতে বাহিরে ফেলিয়া দিব না” (যোহন ৬:৩৭)
bottom of page